২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে, মালা খন্দকারের সিনেমা ‘প্রিয় কমলা’

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২১

বিনোদন প্রতিবেদক: মালা খন্দকার ইতোমধ্যে মডেলিং ও বিজ্ঞাপনে কাজ করে সুনাম কুড়িয়েছেন। মডেলিং সেক্টরে তিনি বেশ সুপরিচিত। ‘প্রিয় কমলা’ মালার প্রথম চলচ্চিত্র।

 

অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম স্বাধীনতার প্রেক্ষাপট নিয়ে নির্মাণ করছেন ‘প্রিয় কমলা’। এবং নতুন মুখ মডেল মালা খন্দকার ছবিতে যুক্ত হয়েছেন।

আসছে ২৬ শে মার্চ সিনেমাটি প্রথম মুক্তি পাবে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। চ্যানেল আইতে প্রদর্শিত হবে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে। এতে জুটি হয়ে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান, সেহাঙ্গল বিল্পব, শিশুশিল্পী আযান।

 

প্রিয় কমলায় একটি গানের কথা লিখেছেন ফরিদুর রেজা সাগর। ফরিদুর রেজা সাগর রচিত এটি প্রথম গান। এতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনা’র চরিত্রে অভিনয় করেছেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের সাথে বাপ্পী চৌধুরীর এটি প্রথম কাজ।

 

‘প্রিয় কমলা’-এ অভিনয় করা নিয়ে মালা বলেন, ‘আমার স্বপ্ন ছিল ইমপ্রেসের চলচ্চিত্রে কাজ করব। অবশেষে ‘প্রিয় কমলা’ ছবির মাধ্যমে সেই ইচ্ছে পূরণ হয়েছে। এই সিনেমায় কাজের ক্ষেত্রে সোহেল ভাই এবং জয় ভাই অনেক হেল্প করেছেন। একবারের জন্য মনে হয়নি আমি চলচ্চিত্রে প্রথম কাজ করছি।

 

‘প্রিয় কমলা’ পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা। তারা আমাকে এতো সুন্দর একটা সুযোগ দেওয়ার জন্য। বড়পর্দায় ক্যারিয়ারের শুরুতেই বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ প্রেক্ষাপটের মতো গল্পের সিনেমায় কাজ করেছি।খুবই ভালো লাগছে। অভিনয়ের মাধ্যমে সবার প্রিয় একজন অভিনেত্রী হতে চাই।’

 

মালা খন্দকার আরও বলেন, ভালো গল্প এবং ভালো নির্মাতা পেলে নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে।কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও করেছেন শাহরিয়ার নাজিম জয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।