হানিফ এমপির রোগমুক্তি কামনায় খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান সিরাজুল বিশ্বাসের আয়োজনে দোয়া মাহফিল

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০
বাদ জুম্মা পাইকপাড়া জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: করোনায় আক্রান্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া–৩ আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ। প্রিয় এই নেতার রোগমুক্তি কামনা করে খলিসাকুন্ডিতে আজ বাদ জুম্মা পাইকপাড়া জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

 

বিশ্বাস টোবাকো কোম্পানি লি ও খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল বিশ্বাসের সার্বিক দিক-নির্দেশনা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, আল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন সদস্য, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার যুবলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও খলিসাকুন্ডী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি সমাজ সেবক নূর বিশ্বাস (বিদ্যুৎ) এর আয়োজনে পাইকপাড়া জামে মসজিদে উপস্থিত মুসুল্লীদের নিয়ে প্রাণ প্রিয় নেতা মাহবুব উল আলম হানিফ এর জন্য অতিদ্রুত সুস্থতা কামনার্থে এবং দীর্ঘ জীবন দানের জন্য মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় ।

 

 

 

মহান রাব্বুল আল-আমিন এর নিকট সবাই প্রিয় নেতার দ্রুত আরোগ্যতা প্রার্থনা করে এবং বাংলার রাজনৈতিক ময়দানে নেতার সরব উপস্থিতি কামনা করে এবং সেই সাথে সমগ্র বাংলাদেশের করোনা আক্রান্তদের রোগ মুক্তিতে মহান আল্লাহ রাব্বুল আলামীনের রহমত প্রার্থনায় দোয়া করা হয়

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।