সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক হুমায়ুন কবিরকে ঢাকা মেডিকেলে ভর্তি

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০

কুমারখালী প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীর চাঁদপুর ইউনিয়নের গোবরা চাঁদপুর গ্রামের মোঃ হুমায়ুন কবির বুধবার সকালে খোকসা বাসস্ট্যান্ডে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মক আহত হয়েছেন।

 

 

বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আমাদের অর্থনীতি পত্রিকার খোকসা উপজেলা প্রতিনিধি ও ৪ বছর ধরে দৈনিক কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত হুমায়ুন কবির  ৯০ এর দশকে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে গ্রামীণ ফোন কোম্পানিতে ইনফরমেশন টেকনোলজিতে চাকুরী পাবার পর সরাসরি সাংবাদিকতা না করলেও এই মহান পেশাকে বুকে ধারন করেন এবং কুষ্টিয়া জেলার অধিকাংশ সাংবাদিকদের সাথে আছে তার সখ্যতা।

 

 

বর্তমানে তিনি গ্রামীণ ফোনের চাকুরী ছেড়ে দিয়ে নিজেকে পুরোপুরি আত্মনিয়োগ করেছেন সাংবাদিকতায়। বর্তমানে খোকসা বসবাসরত হুমায়ুন কবির বুধবার সকালে পেশাগত কাজে মোটরসাইকেল যোগে বের হয়ে খোকসা বাসস্ট্যান্ডে আসলে অপরদিক থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল তাকে আঘাত করে। এতে ঘটনাস্থলে দুজন আরোহীই মারাত্মক আহত হন।হুমায়ুন কবিরকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদরে প্রেরণ করেন।

 

 

কুষ্টিয়াতে তার অবস্থার অবনতি হলে ঢাকা স্থানান্তর করা হয়েছে। এবং অপর মোটরসাইকেল চালক সংজ্ঞাহীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।