সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৮:৪২ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২১

এইচ এম ইমরান : সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধন, ৩২ ধারা আইন সংশোধন ও শৈলকুপার সাংবাদিক মনিরুজ্জামান মনিরের হত্যা প্রচেষ্টাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ঝিনাইদহের ব্যাপারীপাড়া সড়কে এ মানববন্ধনের আয়োজন করে জেলা রিপোর্টাস ইউনিটি।

 

 

এসময় জেলা রিপোর্টাস ইউনিটির সকল সদস্যসহ সাংবাদিক মনিরুজ্জামান মনিরের পক্ষে তার পরিবার ও শৈলকুপার কাঁচেরকোল ইউনিয়নবাসী নিজস্ব ব্যানারে মানববন্ধনে অংশ নেয়।

 

 

 

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন, জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি এমএ কবির, সাবেক সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান সন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক বিএম আনোয়ার, প্রচার সম্পাদক এসএম রবি, কোষাধ্যক্ষ সবুজ মিঞা, নির্বাহী সদস্য মাজেদ রেজা বাধন, সদস্য ওমর আলী সোহাগ প্রমুখ।

 

 

 

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধ করতে হবে, ৩২ ধারা আইন সংশোধন করতে হবে। সেই সাথে শৈলকুপার সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে সন্ত্রাসী মাদক ব্যবসায়ীরা অপহরণ করে হত্যাচেষ্টা করেছিলো। সে ঘটনায় শৈলকুপা থানায় মামলা দায়ের হয়। অথচ মামলা দায়েরের এক মাস পার হলেও এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করেনি পুলিশ।

 

 

আসামীরা প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে আর প্রতিনিয়তই বাদীতে মামলা তুলে নিয়ে হুমকি ধামকি দিচ্ছে এবং মাঝে মাঝেই সাংবাদিক মনিরের বাড়ীতে অতর্কিত হামলা চালাচ্ছে তারা। তাই অবিলম্বে সন্ত্রাসী ও মাদক স¤্রাট এবং সাংবাদিক নির্যাতনকারী মামলার প্রধান আসামী ডিশ বাবুসহ অন্য আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দেওয়া পর্যন্ত সাংবাদিকদের বিভিন্ন কর্মসূচী অব্যাহত থাকবে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।