শিশু জান্নাতকে গলা কেটে হত্যার পর ব্যাগে ভরে ক্যানেলে ফেলে দেয় ফুফু 

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১:৫০ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২১
সংবাদ সম্মেলনে এসপি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে ৬ বছরের শিশু জান্নাতুল জান্নাত হত্যার ঘটনায় নিহতের ফুফুকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ২টায় কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার খাইরুল আলম।

 

সংবাদ সম্মেলনে তিনি জানান, গতকাল বুধবার কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মশান শাহাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে জান্নাতুলকে হত্যার ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে শিশুটির আপন ফুফু জহুরা খাতুনকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়।
জিজ্ঞাসাবাদ শেষে জহুরা এ হত্যার কথা স্বীকার করেন।

 

পুলিশ সুপার খাইরুল আলম আরো জানান, নিহত শিশু জান্নাতুলের মা আঁখি বেগম পারিবারিক বিরোধের জেরে কয়েকদিন আগে তার ননদ জহুরাকে বাড়ি থেকে বের করে দেন। এতে জহুরা চরমভাবে ক্ষুব্ধ হন। পরে বুধবার বিকেলে জান্নাতুল ফুফুর বাড়িতে খেলা করতে গেলে জহুরা কৌশলে তাকে রান্না ঘরে নিয়ে বটি দিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরে মরদেহ গুম করার জন্য প্লাস্টিকের ব্যাগে ভরে বাড়ির পাশের ধানক্ষেতে ফেলে রাখে।

 

 

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এদিকে জান্নাতুল খাতুনের মরদেহ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেল তিনটায় মশান ঈদগাহ গোরস্তানে নামাজে জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে।

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।