র‌্যাব-৬ এর অভিযান: ইয়াবাসহ কুষ্টিয়া দহকোলার সুস্মিতা গ্রেফতার

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

মেহেরপুর প্রতিনিধি: বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

 

 

 

 

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুর ১টার দিকে সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এর নেতৃত্বে কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন মহিশাডাঙ্গা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। পরবর্তীতে মঙ্গলবার দুপুর দেড়টার সময় কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন মহিশাডাঙ্গা কুষ্টিয়া টু ঝিনাইদহ গামী পাকা সড়কের পাশে জনৈক পামরোজ মুন্সী এর খাবার হোটেলের সামনে অভিযান পরিচালনা করে ১ জন নারী মাদক ব্যবসায়ী মোছাঃ সুস্মিতা আক্তার (২৫), পিতা- মোঃ আকমল হোসেন, সাং- দহকোলা, এ/পি বালিয়াপাড়া, থানা ও জেলা-কুষ্টিয়া কে গ্রেফতার করা হয়।

 

 

 

উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ২৯০ পিচ ইয়াবা ট্যাবলেট, ১ টি মোবাইল সেট, ২ টি সীম কার্ড উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় হস্তাস্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) ধারার মামলা করা হয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।