রামদা চাইনিজ কুড়ালসহ ৩ ডাকাত গ্রেফতার

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অবস্থান নিয়ে ডাকাতি করার জন্য শলা পরামর্শ করে। এসময় পুলিশ কৌশল করে এই তিন ডাকাতকে ধরতে সক্ষম হয় এবং বাকিরা পালিয়ে যায়।

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জে রামদা, চাইনিজ কুড়ালসহ ৩ ডাকা কে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। তাদের স্বভাবছিল ও নেশা, সুযোগ বুঝে গহবুধসহ ধর্ষণ করা হত সুন্দরী মেয়ে ও নারীদের।

একেক জনের বিরদ্ধে অস্ত্র আইনসহ রয়েছে একাধিক মামলা। এবার নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের কৌশলে ব্যস্তে গেল তাদের পরিকল্পনা।

নবীগঞ্জ থানার ওসি অপারেশন আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের তারনগাওঁ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হন।

পুলিশ জানায়, রবিবার গভীর রাতে রাত্রীকালীন ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ১৯/২০ জনের ডাকাতদল তারনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অবস্থান নিয়ে ডাকাতি করার জন্য শলা পরামর্শ করে। এসময় পুলিশ কৌশল করে এই তিন ডাকাতকে ধরতে সক্ষম হয় এবং বাকিরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন, গন্ধবপুর কাদিমগাঁও এলাকার বাসিন্দা রুয়াব আলীর পুত্র ডাকাত শাহিদ আলী ওরপে সাহেদ (২৯), অপর সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর বাগময়না এলাকার মৃত মোহাম্মাদ আলীর পুত্র শিপন মিয়া (৩৬), একই এলাকার মৃত জলিল মিয়ার পুত্র মোঃ জিতু মিয়া (৩৯),। তাদের কাছ থেকে একটি প্লাস্টিকের সাদা বস্তার মধ্যে ৩ টি রামদা, ২ টি স্কুডাইবার, ষ্টিলের তৈরী চাইনিজ কুড়ালসহ তাদের গ্রেফতার করা হয়। পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই গ্রেফতারকৃতদের হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানোর হয়েছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।