মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপিতে বাস-ইটভাঙ্গা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে দূরপাল্লার যাত্রীবাহি বাস ও ইটভাঙ্গার গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম হোসেন (৩০) ও জাফর আলী (৩৫) নামের দু’জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বাসিন্দা।

 

বৃহস্পতিবার ভোররাতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দিনদত্ত ব্রিজের অদূরে এ দূর্ঘটনা ঘটে।

 

 

স্থানীয়রা জানান আজ বৃহস্পতিবার ভোররাতে ওয়াসিম ও জাফর আলী শ্যালোইঞ্জিন চালিত একটি ইটভাঙ্গা গাড়ীযোগে নিজ গ্রাম আমঝুপি থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হন। তারা গ্রাম থেকে আধা কিলোমিটার দূরে দিনদত্ত ব্রিজের নিকটে পৌঁছালে,চুয়াডাঙ্গার দিক আসা রয়েল এক্সপ্রেস নামক একটি দূরপাল্লার যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইটভাঙ্গা গাড়ীতে চড়ে থাকা ওয়াসিম ও জাফর ঘটনাস্থলেই মারা যান। আহত হয় বাসের প্রায়ই ১৫জন যাত্রি। আহতরা মেহেরপুর ও চুয়াডাঙ্গার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

 

নিহতদের পারিবারিক সূত্র জানায় ওয়াসিম ও জাফর তাদের ইটভাঙ্গার গাড়ীতে নতুন শ্যালোইঞ্জিন লাগানোর জন্য যশোরে যাচ্ছিলেন।
এদিকে ঘটনার খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ ও মেহেরপুর ফায়ার সার্ভিস দলের সদস্য ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এবং নিহতদের লাশ উদ্ধার করে থানা নিয়েছে।

 

 

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান ঢাকা থেকে ফেরার পথে যাত্রীবাহি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।