মহানবীকে (সা:) অবমাননা করায়  বিক্ষোভ সমাবেশ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০
মহানবী হযরত মুহাম্মদকে (সা:) অবমাননা করায় ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশ

দৌলতপুর প্রতিনিধি: মহানবী হযরত মুহাম্মদকে (সা:) অবমাননা করায় ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ আসর দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা ওলামা ও ইমাম পরিষদের ব্যানারে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হলেও হাজার হাজার ধর্মপ্রাণ সাধারন মুসল্লি এতে অংশ নেন।

 

 

 

 

বিক্ষোভ মিছিলটি তারাগুনিয়া ডাকবাংলো চত্বর থেকে বিক্ষোভ শুরু হয়ে তারাগুনিয়া বাজার ও থানার মোড় প্রদক্ষিণ করে তারাগুনিয়া মধ্য বাজারে এসে সমাবেশ করেন।

 

 

 

 

সমাবেশ ফ্রান্সের সকল পন্য বর্জন, মহানবীকে (সা:) অবমাননার জন্য ফ্রান্স সরকারকে ক্ষমা চাওয়া, ফ্রান্সের রাষ্ট্রদুতকে ডেকে বাংলাদেশের পক্ষ থেকে নিন্দা জানানোসহ বেশ কিছু দাবী জানানো হয়। তা না হলে সারা দেশের ধর্মপ্রান মুসল্লিদের নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ার করা হয়।

 

 

 

 

এ সময় বক্তব্য রাখেন তারাগুনিয়া শাহী মসজিদের ইমাম হাফেজ সামসুল হক, উপজেলা ওলামার পরিষদের সভাপতি ফারুক আহমেদ, সহসভাপতি মুফতি আফরাফ আলী, মাওলানা হোসেন আহমেদ, আল্লাারদর্গা ইত্রিস আলী মাদ্রাসার মুহতামিম মুফতি মাহফুজুর রহমান, বায়তুন নুর মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ফিরোজুল আলম প্রমুখ। শেষে ফ্রান্সের সরকার প্রধানের কুশপুত্তলিকা দাহ করা হয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।