ভেড়ামারায় আলো’র উদ্যোগে ২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, মে ২২, ২০২০

 

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ॥ সমাজের সুবিধা বঞ্চিত অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, এতিম, প্রতিবন্ধী ও অসার্মথ্য ব্যাক্তিদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরন করেছে কুষ্টিয়ার ভেড়ামারার স্বেচ্ছাসেবী সমাজকল্যান মুলক চিকিৎসা সংগঠন ‘আলো’।

ঈদের আনন্দ ভাগাভাগি করতে ভেড়ামারা উপজেলার ২০০টি পরিবারের হাতে চাউল, ডাউল, তেল, চিনি, সেমাই, ডিটারজেন্ট পাউডার এবং চেয়ারম্যান গুড়া মসলার সৌজন্যে হলুদ, মরিচ এবং ধনিয়া বিতরন করে সংস্থাটি। গতকাল শুক্রবার সকাল ১০টায় ভেড়ামারা ডাকবাংলো চত্বরে এই খাদ্য বিতরন করা হয়।

সংস্থাটির পরিচালনা পর্ষদের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক শাহ্ জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা। সংস্থার সাধারন সম্পাদক সাংবাদিক নোমান জহির রাজা এবং সাংগঠনিক সম্পাদক ও প্রতিভা মডেল একাডেমী স্কুলের প্রধান শিক্ষক ফিরোজ মাহমুদ’র সার্বিক তত্বাবধায়নে খাদ্য বিতরন কর্মসূচীতে অংশ নেন,

দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক রেজাউল করিম, সাপ্তাহিক কুষ্টিয়ার মুখ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ডাঃ আমিরুল ইসলাম মান্নান, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ভেড়ামারা জোনাল ইনচার্জ হাফেজ ইকরাম হোসেন, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক ইসমাইল হোসেন বাবু, দৈনিক খোলা কাগজ ও আন্দোলনের বাজারের ভেড়ামারা প্রতিনিধি এস.এম. আবু ওবাইদা-আল-মাহাদী, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মাসুদ রানা, রক্তই জীবন সংগঠনের সাধারন সম্পাদক শাওন আহমেদ জয় প্রমুখ।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।