বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

বিনোদন প্রতিবেদক: সৈকত নাসিরের পরিচালনায় নায়ক নিরবের সঙ্গে ক্যাসিনো ছবিটির কাজ শেষ করার পর থেকে বুবলীকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি ফোন ধরেন না। তার পরিবার থেকে যা বলা হয়, তাও কেউ সত্য বলে মেনে নিচ্ছেন না।

তার বড় বোন গায়িকা মিমি গণমাধ্যমকে বলেছেন, বুবলী বিদেশে বেড়াতে গেছেন। তিনি যুক্তরাষ্ট্র থেকে যুক্তরাজ্য হয়ে দেশে ফিরবেন। পরিবারের এ কথা যদি সত্য হয় তাহলে বুবলীকে নিয়ে শঙ্কা আরও বেড়ে যায়। কারণ বিশ্ব এখন করোনাভাইসের আতঙ্কে ন্যূব্জ প্রায়। তিনি কোয়ারেন্টাইনে যাওয়ার পরিস্থিতি নিয়ে না দেশে ফেরেন, এটাই আশঙ্কা করছেন সবাই।

প্রশ্ন হচ্ছে, বুবলী বিদেশে বেড়াতে যাবেন, তাতে এতো রাখঢাক করার কি আছে? বুবলী নিজেও এক সময় সংবাদমাধ্যমে কাজ করেছেন। সংবাদ কিভাবে সৃষ্টি হয়, গুজব-গুঞ্জন কিভাবে ডালপালা ছড়ায় সেটাও তার জানা আছে। সুতরাং তিনি নিজেকে নিয়ে এতোটা লুকোচাপা করছেন কেন? তার অভিনীত বিদ্রোহী ছবিটি আগামী পহেলা বৈশাখে মুক্তি পাবে। ছবিটির প্রমোশনের জন্যও তাকে প্রয়োজন। কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। এর আগে বুবলী অভিনীত বীর ছবিটি মুক্তি পেয়েছে। সে ছবিটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়েছে। তার দায় অবশ্য পুরোটাই শাকিব খানকে বহন করতে হয়েছে। শাহেনশাহ ছবির ব্যর্থতার দায়ও শাকিব খানেরই। কিন্তু সাফল্য-ব্যর্থতা নিয়েই তারকা জীবন। এই নিয়ে বুবলীকে আতঙ্কিত হওয়ার বা অভিমান করার কিছু নেই। বীর ছবির আগে বুবলী অভিনীত আরও দশ থেকে বারোটি ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে একটি ছিল বুবলী প্রধান। এই বিপুল সংখ্যক ছবির মধ্যে মালেক আফসারী পরিচালিত পাসওয়ার্ড ছাড়া আর কোনো ছবিই দৃষ্টিগোচর হওয়ার মতো ব্যবসা করেনি।

তাতে বুবলীর নাম বা জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। তাহলে বুবলী কেন আড়ালে থাকবেন। বুবলী যতক্ষণ পর্যন্ত না সকলের সামনে আসেন, ততক্ষণ পর্যন্ত তার রহস্যময়তা নিয়ে গুজব ছড়াতেই থাকবে

খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: