বিএসকেএস কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন মাহমুদুল হাসান রাকিব

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, জুন ১, ২০২০

খন্দকার জালাল উদ্দীন :বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন- ( বিএসকেএস )BSKS সেন্ট্রাল কমিটির ‘যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক’ ও BSKS চট্রগ্রাম বিভাগ সম্মনয়কারী মনোনীত হলেন চট্টগ্রামের কৃতি সন্তান ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বিবিসিনিউজ টুয়েন্টিফোর ডটকম ডটবিডি এর প্রকাশক ও সম্পাদক জনাব মাহমুদুল হাসান রাকিব।

 

বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- বিএসকেএস এর  সভাপতি জনাব শেখ তিতুমীর আকাশ এর বিশেষ ঘোষণার মাধ্যমে এই তথ্য জানানো হয়।

 

বিএসকেএস এর সভাপতি জনাব শেখ তিতুমীর আকাশ এর বিশেষ ঘোষণাটি বিবিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম ডটবিডি এর প্রকাশক ও সম্পাদক জনাব মাহমুদুল হাসান রাকিব,

বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন বিএসকেএস কেন্দ্রীয় কমিটিতে যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে নিযুক্ত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন জনাব মাহমুদুল হাসান রাকিব।

 

তিনি বলেন- এই দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। আমার উপর অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে, সততার সাথে পালন করবো। সর্বোপরি, ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসেবে আমি সেই লক্ষ্যে পূর্বের ন্যায় কাজ করে যাবো। সবাই আমার ও আমাদের জন্য দোয়া করবেন।

 

সেই সাথে তিনি, বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- বিএসকেএস এর সভাপতি মহোদয় সহ BSKS – কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।