কুষ্টিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল লীগের শুভ উদ্বোধন

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

খেলাধুলার সাথে থাকলে ছেলে মেয়েরা মাদক থেকে দুরে থাকবে – ডিসি মোঃ আসলাম হোসেন

মাদকের সাথে থাকলে হাতকড়া, খেলার সাথে থাকলে পুরস্কার : এসপি তানভীর আরাফাত

 

কুষ্টিয়া প্রতিবেদক : জেলা ফুটবল এসোসিয়েশন কুষ্টিয়ার আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লীগ ২০২০-২১ শেখ কামাল স্টুডিয়ামে গতকাল বেলা ৩ টায় দুইটি দলের অংশগ্রহণের মধ্যদিয়ে শুভ উদ্বোধন হয়। সূর্য শিখা স্পোর্টিং ক্লাব
বনাম ক্রিসেন্ট স্পোর্টিং ক্লাব উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে। উৎসব মুখর পরিবেশে গ্যালারিতে কানাই কানাই দর্শক স্রোতার উপস্থিতিতে এই খেলা উদ্বোধন হয়।

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

তিনি বলেন, মাদক নয় ছেলে মেয়েদরকে খেলার মাঠে আনতে হবে। তাদের শরীর চর্চার প্রয়োজন আছে। স্বাস্থ্য সকল সুখের মূল। ছেলেমেয়েরা খেলাধুলার ভিতরে থাকলে মাদক থেকে তাদেরকে দূরে রাখা সম্ভব হবে। এই ব্যাপারে আমরা সহযোগিতা করতে চাই সার্বিকভাবে।

 

সভাপতিত্ব করেন কুষ্টিয়া পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার)। এসময় তিনি বলেন, মাদকের সাথে কোন আপোস নেই। যারা মাদকের সাথে থাকবে হাতকড়া তাদের পিছু নেবে। খেলার সাথে থাকলে পুরস্কার থাকবে। তরুন সমাজকে সুন্দর ভবিষ্যত গড়তে মাদক থেকে দুরে থাকতে হবে এবং খেলা ধুলার সাথে থাকতে হবে।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসর জুবায়ের হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এড. অনুপ কুমার নন্দী। স্বাগত বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি ও খুলনা বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু।

 

 

উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার সাদাত-উল-আনাম পলাশ, বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লীগের চেয়ারম্যান সাব্বির মোঃ কাদেরী সবু। সভা পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আফরোজা আক্তার ডিউ সহ ফুটবল এসোসিয়েশন, জেলা ক্রীড়া সংস্থার সকল কর্মকর্তা, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।