প্রকাশ্যে জুয়া খেলা কুষ্টিয়ায় ৯ জন আটক

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১:৪১ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১
প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৯ জন আটক করেছে র‌্যাব।

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৯ জনকে আটক করেছে র‌্যাব। শহরের চৌড়হাস ঈদগাহ পশ্চিমপাড়া এলাকা থেকে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে তাদের আটক করা হয়।

 

 

র‌্যাব জানায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি অভিযানিক দল শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে কুষ্টিয়া শহরের চৌড়হাস ঈদগাহ পশ্চিমপাড়ায় একটি অভিযান পরিচালনা করে। এ সময় দুই বান্ডিল তাস, ৮ টি মোবাইল ফোন,১১ টি সীমকার্ড, নগদ ৭৯৮২ টাকাসহ ৯ জনকে আটক করা হয়।

 

 

আটককৃতরা হলো শহরের চৌড়হাস এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে সাদেক আলী (৪০), জগতি এলাকার মৃত হাছেন আলীর ছেলে সুমন আলী শেখ (৪০), একই এলাকার বিল্লাল মিয়ার ছেলে সাগর মিয়া (৩২), জগতি গুচ্ছগ্রাম এলাকার মৃত পচু শেখেরে ছেলে রিয়াজুল ইসলাম (২৭), চৌড়হাস কলোনী এলাকার আতর আলী শাহ্ এর ছেলে নজরুল ইসলাম (৩৮), চৌড়হাস এলাকার মৃত আজমত মল্লিকের ছেলে শাজাহান মল্লিক (৪০), জগতি এলাকার তোফাজ্জেলের ছেলে জনি (২২), চৌড়হাস এলাকার মহির উদ্দিনের ছেলে বাবু উদ্দিন (৪৮) ও জগতি গুচ্ছগ্রাম এলাকার মৃত হবিবর বিশ্বাসের ছেলে মুরাদ (৩৫) কে আটক করে ।

 

 

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় একটি জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতদেরকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।