পৌর নির্বাচনে কুষ্টিয়ায় আনোয়ার আলী,মিরপুরে এনামুল ,ভেড়ামারায় ছানা, কুমারখালীতে অরুন নৌকার মাঝি

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

নিজস্ব প্রতিনিধি: পৌর নির্বাচনে কুষ্টিয়ায় আওয়ীমীলীগের মেয়র পদে দলীয় মনোনয়ন পেলেন ৪ জন ।  কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে আনোয়ার আলী, মিরপুর পৌরসভা নির্বাচনে হাজী এনামুল হক, ভেড়ামারা পৌরসভা নির্বাচনে ছামীমুল ইসলাম ছানা ও কুমারখালী পৌরসভা নির্বাচনে সামসুজ্জান অরুন কে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

 

 

শুক্রবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

 

 

কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা এক প্রতিক্রিয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করে বলেছেন, আমাকে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী (ভেড়ামারা পৌরসভা) করার জন্য সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে। এছাড়াও মনোনয়ন বোর্ড, কুষ্টিয়া সদর আসনের এমপি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বৃহত্তর কুষ্টিয়া জেলার আধুনিকায়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু ছাড়ও সকল পর্য্যায়ের নেতাকর্মীদের কাছে। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ তৃতীয় বারের মতো আমার প্রতি আস্থা রেখেছে। ২ বার মেয়র নির্বাচিত হয়েছি। দল, নেতাকর্মী এবং সাধারন জনগন আমার সাথে রয়েছে। আসন্ন নির্বাচনেও আমি বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়ে দল এবং জনগনের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাবো।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।