পরাজয় মেনে নিতে না পেরে ব্রাজিলভক্তের বিষপান!

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২১

দ্য বিডি রিপোর্ট ডেস্ক: কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার কাছে প্রিয় দল ব্রাজিলের পরাজয় মেনে নিতে না পেরে কক্সবাজারের রামুতে বিষপান করেছেন এক ব্রাজিল সমর্থক। বিষপানকারী ওই ভক্তের নাম মো. কামাল (২০)। তিনি উপজেলার চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে।

 

বিষপানের পর তাকে প্রথমে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

 

 

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাক্তার এফাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ওই যুবককে হাসপাতালে আনা হলে প্রাথমিকভাবে তার পাকস্থলী পরিষ্কার করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

স্থানীয় বাসিন্দারা জানান, কামাল ব্রাজিলের কট্টর সমর্থক ছিলেন। আজ রবিবার সকালে কোপা আমেরিকার ফাইনাল খেলায় আর্জেন্টিনার কাছে এক গোলে হেরে যায় ব্রাজিল। এতে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন এবং একপর্যায়ে বিষ পান করেন। পরে লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।

 

এর আগে আজ রোববার বাংলাদেশ সময় ভোর ৬টায় রিও ডি জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনাল খেলাটি শুরু হয় খেলায় ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা ।

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।