দ্য বিডি রিপোর্টে সংবাদ প্রকাশের পর কুষ্টিয়ার আলেম ওলামাদের পাশে দাঁড়ালেন এসপি তানভীর আরাফাত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

নিজস্ব প্রতিনিধি: দ্য বিডি রিপোর্টসহ বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত খবর পড়ে সমাজে শান্তি প্রতিণ্ঠার জন্য গ্রামে গঞ্জে ধর্মীয় রীতি-নীতি তুলে ধরেন সেই অসচ্ছল আলেম ওলামাদের পাশে দাঁড়ালেন মানবিক পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার)। তিনি কুষ্টিয়া জেলার ৬ উপজেলার ১১০জন গুণী আলেম-ওলামা-মাশায়েখকে ঈদের খাদ্য সামগ্রী উপহার দেন।

 

 

গত ৯ মে দ্য বিডি রিপোর্ট২৪ ডটকমসহ বেশ কয়েকটি পত্রিকা ও অনলাইনে ‘ কুষ্টিয়ায় শতাধিক আলেম পরিবারে দুর্দিন ‘ শিরোনামে নিউজটি প্রকাশিত হয়। বিষয়টি পুলিশ সুপারের দৃষ্টিতে এলে তিনি এই উদ্যোগ গ্রহন করেন। বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদের কুষ্টিয়া জেলা সভাপতি আলহাজ¦ মাওলানা আব্দুল হান্নান বাংলাদেশসহ সারাবিশ্বের মানুষের কল্যাণে বিশেষ দোওয়া খায়ের করেন। অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজাদুর রহমানসহ জেলায় কর্মরত ২৪তম বিসিএস কর্মকর্তারা ও কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

উল্লেখ্য যে, মানবিক মুল্যবোধের পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) প্রতিদিন কুষ্টিয়া শহরের নিরন্ন হত দরীদ্রদের মুখে একবেলা অন্ন তুলে দিচ্ছেন। জেলার আইন শৃংখলা নিয়ন্ত্রণসহ মানবকল্যানে নিরলসভাবে নীরবেই কাজ করে যাচ্ছেন তিনি।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।