দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

 

দৌলতপুর প্রতিনিধি : “বন্ধ হোক নারী নির্যাতন,নিশ্চিত হোক দেশের উন্নয়ন” এই প্রতিপাদ্য শ্লোগান নিয়ে সারা দেশের ন্যায় কুষ্টিয়ার দৌলতপুরের ১৪ ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের আয়োজনে উপজেলার ৭ নং হোগলবাড়িযা ইউনিয়ন পরিষদে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশের সমাবেশ ১৭ অক্টোবর শনিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।

বিট পুলিশ অফিসার এ.এস.আই. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস.আই. কামরুল ইসলাম, আল্লার দর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন ও বিশিষ্ট সমাজ সেবী আক্কাস সর্দ্দার। বক্তব্য রাখেন আমনিুর রহমান মেম্বর, বশির উদ্দীন মেম্বর,যোহন মন্ডল, আয়শা খাতুন, ইমা খাতুনসহ ওয়ার্ডের মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যক্তি গণ।

সমাবেশে এলাকার সচেতন নারী ও পুরুষ অংশগ্রহণ করেন। সারা দেশে ধর্ষণ ও নারী নির্যাতন সাম্প্রতিককালে উদ্বেগ জনক হারে বেড়ে যাওয়ায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কুষ্টিয়া জেলা পুলিশ এর আয়োজনে ৭৮ নম্বর হোগলবাড়িয়া ইউনিয়ন বিটে, বন্ধ হোক নারী নির্যাতন/ নিশ্চিত হোক দেশের উন্নয়ন ” শ্লোগানকে সামনে রেখে একটি সার্থক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।