দৌলতপুর থেকে গাঁজা ও ফেনসিডিল নিয়ে যাওয়ার পথে ভেড়ামারায় পুলিশের অভিযান: আটক ৪

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০
কুষ্টিয়ার ভেড়ামারা থানা পুলিশ। পৃথক অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজা ও ৫৫বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এসময় ৪জনকে আটক করেছে পুলিশ।

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারা থানা পুলিশ। পৃথক অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজা ও ৫৫বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এসময় ৪জনকে আটক করেছে পুলিশ।

 

 

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল জানান, গোপন সংবাদ পেয়ে শুক্রবার দিবাগত গভীর রাতে দৌলতপুর উপজেলার ডাংমরকা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুপার সনি পরিবহন থেকে ৩কেজি গাঁজা উদ্ধার করা হয়। পৃথক আরেকটি অভিযানে উপজেলার হাওয়াখালী এলাকা থেকে সুইট নামে মাদক কারবারির কাছ থেকে ৫৫বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

 

 

গাঁজা পরিবহনের দায়ে সুপার সনি পরিবহনের ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন, দৌলতপুর উপজেলার আল্লারদর্গা মাস্টার পাড়ার জামাল উদ্দিনের ছেলে ড্রাইভার মারুফ খান (২৭), মহিষকুণ্ডির মৃত আব্দুল হান্নানের ছেলে সুপারভাইজার জাহাঙ্গীর আলম,(৪১), মিস্ত্রিপাড়ার নাজির মণ্ডলের ছেলে হেলপার আব্দুস সালাম, এ ঘটনায় ভেড়ামারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।