দৌলতপুরে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত 

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রবীণ সাংবাদিক খন্দকার জালাল উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক শরীফুল ইসলাম, সাইদুল আনাম ও রনি আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন, অনলাইন পোর্টাল দৌলতপুর নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী তাশরিক সঞ্চয়। বক্তারা সাংবাদিক তাশরিক সঞ্চয়সহ ৩জনের নামে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহারের দাবি জানান।
উল্লেখ্য, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পি.এম কলেজ পরিচালনা কমিটির সদ্য অব্যাহতি পাওয়া সভাপতি এ্যাড. শরীফ উদ্দিন রিমনের বিরুদ্ধে পি.এম কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নানসহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ দেন।

প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে দৌলতপুর নিউজ টোয়েন্টিফোর নামে একটি অনলাইন পোর্টালসহ বিভিন্ন গণমাধ্যম সংবাদ পরিবেশন করে। প্রচারিত ও প্রকাশিত সংবাদের ভিত্তিতে এ্যাড. শরীফ উদ্দিন রিমন তার আপন ভাগ্নে ওয়ালিউল আলম শাওনকে বাদী করে দৌলতপুর নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী তাশরিক সঞ্চয়সহ ৩জনের নামে কুষ্টিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আইসিটি আইনে মামলা করেন।

এরই প্রেক্ষিতে দৌলতপুরের সর্বস্তরের সাংবাদিক প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ কর্মসূচী পালন করেন। সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচী চলাকালে গণসংগীত পরিবেশিত হয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।