অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ১৭কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে আটক করে থানা পুলিশ । তাদের নামে দৌলতপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে

দৌলতপুরে গাঁজাসহ ৪ জন গ্রেফতার

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, মে ২০, ২০২০

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুরে গাজা সহ ২ জনকে আটক করেছে মথুরাপুর ক্যাম্পের পুলিশ । মঙ্গলবার সকাল সাড়ে ১০ টাই মথুরাপুর বাজার থেকে ৫ কেজি ৮০০ গ্রাম গাজা সহ দুজনকে খাস মথুরাপুর ক্যাম্প ইনচার্জ এস আই আব্দুল জব্বার সরকার ও সঙ্গীয় ফোর্স গাজা সহ আটক করেন আটককৃতরা মোঃ তুহিন (১৯) পিতাঃ রুহুল বিশ্বাস, জয়পুর, দৌলতপুর ও ভেড়ামারা উপজেলা মোঃ সোহাগ রানা (২৫),পিতাঃ মোঃ সিদ্দিক।

জানা গেছে মথুরাপুর ক্যাম্পের পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে এস আই জব্বার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালালে ৫ কেজি ৮০০ গ্রাম গাজা সহ ২ জনকে আটক করে পুলিশ।

এছাড়া থানা পুলিশ জানায়, তেকালা পুলিশ ক্যাম্প ইনচার্জ এ এস আই বাবলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিন গত ভোর রাতে ধর্মদহ ব্রিজ সংলগ্ন আমিরুল ইসলামের বাড়ির সামনে থেকে ১২ কেজি গাঁজা ও একটি কাভার্ড ভ্যান উদ্ধার করে।

এ সময় দুজনকে আটক করে পুলিশ আটককৃতরা পটুয়াখালী জেলার মজিদ বাড়িয়া উপজেলার, কামাল ও বগুড়া জেলার ধুনুট উপজেলার সোলমারী গ্রামের জয়নালের ছেলে আলমগীর।

এবিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ১৭কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে আটক করে থানা পুলিশ । তাদের নামে দৌলতপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে যার নং ২৬ ও ২৭। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।