দৌলতপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী হানিফ মেকার ১৫৬ বোতল ফেন্সিডিল সহ র‌্যাবের হাতে আটক

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল বৃহস্পতিবার দুপুর ১.৫০ মিনিটের সময় দৌলতপুর উপজেলার খাসমথুরাপুর স্কুল বাজার রোডস্থ হানিফ অটো সার্ভিস এর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করাকালে ফেন্সিডিল-১৫৬ বোতল মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করে র‌্যাব-১২।

আটককৃতরা হচ্ছে দৌলতপুর খাসমথুরাপুর স্কুল বাজার পাড়া মৃত নুরু মিয়ার ছেলে আবু হানিফ, একই এলাকার রবি মোল্লার ছেলে জনি, দৌলতপুর ইউনিয়নের দাঁরের পাড়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে চঞ্চল।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধীক এলাকাবাসী জানান, হানিফ মেকার দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা করে আসলেও স্থানীয় পুলিশ ক্যাম্প হানিফের দোকান থেকে মাত্র এক শত গজ দুরে হলেও পুলিশ ক্যাম্প কোন ব্যবস্থা নেন নাই। বরং মথুরাপুর ক্যাম্পের অফিসার ফোর্স রা অধিকাংশ সময় হানিফের সাথে আড্ডা দেয় ও গোপন ব্যবসা চলে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থ্য গ্রহণের দাবী জানিয়েছেন।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ পরিদর্শক তদন্ত নিশিকান্ত সরকার জানান, কুষ্টিয়া র‌্যাব ১২, মাদক আইনে একটি মামলা করেছে যাহার নং ২১ ।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।