দৌলতপুরে করোনাভাইরাস রোধে কাজ করছে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নছায়া

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৮:১৩ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে করোনাভাইরাসের সংক্রমণ রোধে কাজ করছে স্বপ্নছায়া নামে একটি সেচ্ছাসেবী সংগঠন। গত কয়েকদিন ধরে তারা এ কার্যক্রম চালিযে যাচ্ছে । মঙ্গলবার সকালে উপজেলার বড়গাংদিয়া ঈদগাহ্ মোড়ে এ কার্যক্রম পরিচালনা করতে দেখা যায় ।

দৌলতপুর – কাতলামারী সড়কের সকল যানবাহন গুলোতে ব্লিচিং ওয়াটার দিয়ে ইজি বাইক,পাখি ভ্যান, সি এন জি কে স্প্রে করে জীবানু মুক্ত করণ ও সচেনতা বাড়ানোর জন্য হোম মেইড টিসু মাস্ক বিতরন ও কাযর্ক্রম করছে।

সংগঠনের পরিচালক তাসফিন আব্দুল্লাহ জানান, বড়গাংদিয়া ঈদগাহ্ মোড় থেকে ব্লিচিং ওয়াটার দিয়ে ইজি বাইক,পাখি ভ্যান, সি এন জি কে স্প্রে করে জীবানু মুক্ত করণ ও সচেনতা বাড়ানোর জন্য হোম মেইড টিসু মাস্ক বিতরন ও কাযর্ক্রম করছে । যেহেতু পরিবহন গুলিতে বিভিন্ন এলাকার মানুষ যাতায়াত করে তাই সেখান থেকে ভাইরাস আক্রান্তের সম্ভাবনা অনেক বেশি থাকে।সেদিকে খেয়াল রেখেই আমারা ৪ সদস্যের ৪ টি টিম গঠন করে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

চলছে স্বপ্নছায়া সেচ্ছাসেবী সংগঠনের মোড়ে মোড়ে ব্লিচিং ওয়াটার দিয়ে ইজি বাইক,পাখি ভ্যান, সি এন জি কে স্প্রে করে জীবানু মুক্ত করণ ও সচেনতা বাড়ানোর জন্য হোম মেইড টিসু মাস্ক বিতরন ও কাযর্ক্রম।যেহেতু পরিবহন গুলিতে বিভিন্ন এলাকার মানুষ যাতায়াত করে তাই সেখান থেকে ভাইরাস আক্রান্তের সম্ভাবনা অনেক বেশি থাকে।সেদিকে খেয়াল রেখেই আমারা ৪ সদস্যের ৪ টি টিম গঠন করে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।দৌলাতপুর টু কাতলামারী রোড।

Gepostet von Tashfeen Abdullah am Dienstag, 24. März 2020
খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: