দৌলতপুরে উপজেলা প্রশাসন,থানা ও হাসপাতালে ইঞ্জিঃ সাকীল খানের সৌজন্যে (KN95) মাস্ক বিতরণ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২১

কুষ্টিয়া  প্রতিনিধি: কুষ্টিয়াতে করোনা প্রকোপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে ৷ করোনা পরিস্থিতি সামাল দিতে উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা ও থানা স্বাস্থ্য কমপ্লেক্স রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন।

 

 

 

 

 

 

করোনাকালীন সময়ে মাঠ প্রশাসনে যারা কাজ করছেন তাদের জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক, অগ্রযাত্রায় মানব কল্যাণ ফাউন্ডেশন এর আহবায়ক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খানের পক্ষে কেএন 95 সার্জিকাল ফেস মাস্ক বিতরণ করা হয়।

 

 

 

 

উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও শারমিন আক্তার, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন, থানা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা মোঃ তৌহিদুল হাসান তুহিন কে মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন প্রভাষক তানজিন হাসান শাহীন, এশিয়ান টিভির দৌলতপুর প্রতিনিধি মোঃ সোহানুর রহমান শিপন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মুন্না, গোলাম মওলা রনি ।

 

 

 

 

করোনা কালীন সময়ে দৌলতপুরের সর্বস্তরের জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়ে ইঞ্জিঃ মোঃ সাকীল খান বলেন, আপনাদের সামান্য অসচেতনতা আপনাকে, আপনার পরিবারকে ও আপনার প্রতিবেশীকে অনেক বিপদের মধ্যে ঠেলে দিবে। স্বাস্থ্য বিধি মেনে ধৈর্য্য ধরে সকলকে একযোগে এই মহামারী পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

 

 

 

 

উল্লেখ্য দৌলতপুর ও ভেড়ামারা উপজেলায় বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা প্রদানে কাজ করছে অগ্রযাত্রায় মানব কল্যাণ ফাউন্ডেশন ও স্মাইল ফর অল এসএফএ । ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান অগ্রযাত্রায় মানব কল্যাণ ফাউন্ডেশন এর আহবায়ক হিসেবে অক্সিজেন সেবা কার্যক্রমের সার্বিক তত্বাবধান করছেন।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।