দৌলতপুরে আকিব স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১
আকিব রেজা স্মরনে আকিব স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে আকিব রেজা স্মরনে আকিব স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। তারাগুনিয়া মোহামেডান স্পোটিং ক্লাবের আয়োজনে ও আসিফ রেজা শিশির মোল্লার সার্বিক সহযোগিতায় সোমবার দুপুর সাড়ে ১২ টার সময় উপজেলার তারাগুনিয়া ফুটবল মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন, দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ রেজা আহাম্মেদ বাচ্চু মোল্লা।

 

 

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হোগলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন, সমাজ সেবক ও রাজনীতিবিদ আলহাজ¦ সরদার আতিয়ার রহমান আতিক, খাসমথুরাপুর পিপুলস ডিগ্রী কলেজের উপধ্যক্ষ আলহাজ¦ আবু সাঈদ মোঃ আজমল হোসেন, দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ওহিদুল ইসলাম, বিডিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী, সভাপতিত্ব করেন,খাসমথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক সানাউল্লাহ সেন্টু। এ সময় স্বাগত বক্তব্য রাখেন, তারাগুনিয়া মোহামেডান স্পোটিং ক্লাবের সাধারন সম্পাদক আহমেদ রাজু।

 

 

 

 

ফাইনাল খেলায় ২০ ওভারে ৪ উইকেটে ২১৬ রান করে হোসেনাবাদ এসবি কাউন্টার একাদশ বিজয়ী হয়েছেন । এসময় সাতবাড়িয়া স্টার ক্লাব ১২২ রান করে অল আউট হয়ে রানারর্স আপ হয়েছেন। খেলা শেষে অতিথিবৃন্দ উভয় দলের খেলোয়ার- বিজয়ীদের মাঝে ৩০ হাজার টাকা ও ট্রফি, রানার্স আপ খেলোয়ারদের মাঝে ২০ হাজার টাকা ও ট্রফি বিতরন করেন।

 

 

খেলাটি পরিচালনা করেন, তন্ময় আরিফ তুষার ও তহিরুল ইসলাম। খেলাটি উপস্থাপনা করেন, মাহাবুবুর রহমান ও ওবাইদুল ইসলাম। এদের সহযোগীতা করেন, মনিরুল ইসলাম, মামুন, সেতু ও রবিসহ মোহামেডান স্পোটিং ক্লাবের অন্যান্য খেলোয়ারবৃন্দ। স্পন্সর ছিলেন অনিক বেকারী ও কনফেকশনারী। উল্লেখ্য, দৌলতপুর উপজেলার সর্ব বৃহৎ আকিব স্মৃতি টি-২০ ক্রিকেট ২০২০ টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ নেয়।

 

 

 

এ সময় তারাগুনিয়া মোহামেডান স্পোটিং ক্লাবের সাবেক ও বর্তমান কৃতি খেলোয়ারবৃৃন্দ। শিক্ষক, সাংবাদিক ও এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।