দৌলতপুরের খলিসাকুন্ডি বাজার থেকে মোটরসাইকেল চুরি

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, মে ১১, ২০২০

ব্যবহত বাজাজ ডিসকভার মোটরসাইকেল যার নং (কুষ্টিয়া-হ-১৪-৬০৩৫) নম্বরযুক্ত মোটর সাইকেলটি, খলিসাকুন্ডি কাচাঁ বাজারের মসজিদ গলির দোকানের বারান্দায় দুপুর ১ টার দিকে রেখে আমি পাবনা জেলার ঈশ্বর্দীতে কাচাঁমাল ক্রয় করতে যায়

নিজস্ব প্রতিনিধি: দিন দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি বাজার থেকে দুঃসাহসিক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। সোমবার উপজেলার খলিসাকুন্ডি কাচাঁ বাজারের মসজিদ গলি থেকে আব্দুল হান্নান (৪৪) নামের এক ব্যাক্তির বাজাজ ডিসকভার মোটরসাইকেলটি চুরি হয় ।

 

এ  ব্যাপারে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আব্দুল হান্নান খলিসাকুন্ডি গ্রামের আবুল কাসেমের ছেলে এবং পেশায় তিনি একজন ব্যবসায়ী ।

 

চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক আব্দুল হান্নান জানান, আমার ব্যবহত বাজাজ ডিসকভার মোটরসাইকেল যার নং (কুষ্টিয়া-হ-১৪-৬০৩৫) নম্বরযুক্ত মোটর সাইকেলটি, খলিসাকুন্ডি কাচাঁ বাজারের মসজিদ গলির দোকানের বারান্দায় দুপুর ১ টার দিকে রেখে আমি পাবনা জেলার ঈশ্বর্দীতে কাচাঁমাল ক্রয় করতে যায় । পরে সেখান থেকে মোকাম শেষ করে বিকাল ৫টার দিকে এসে দেখি আমার ব্যবহত মোটরসাইকেলটি নেই অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি, পরে আমি থানায় একটি সাধারণ ডায়েরী করি যার নং ৫১৮ ।

এদিকে দিন দুপুরে প্রকাশ্য জনসম্মুখ থেকে মোটর সাইকেল চুরির ঘটনা মোটর সাইকেল মালিকদের মাঝে চরম আতংক বিরাজ করছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।