কুষ্টিয়ায় জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি

দুর্নীতিবাজ, জঙ্গী ও সন্ত্রাসীদের সাথে নিয়ে বিএনপির আন্দোলনের ঘোষণা প্রতারণা ছাড়া আর কিছুই না-ইনু এমপি

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি:  জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, দুর্নীতিবাজ, জঙ্গী ও সন্ত্রাসীদের সাথে নিয়ে বিএনপির আন্দোলনের ঘোষণা জনগণের সঙ্গে প্রতারণা ছাড়া আর কিছুই না।

 

আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় অপর এক প্রশ্নের জবাবে ইনু বলেন সংঘবদ্ধভাবে সম্মানিত সাংবাদিকদের ব্যাংক একাউন্ট তলব করা মানে সংবাদপত্রের স্বাধীনতায় ধমক দেওয়া। তিনি বলেন বেশ কিছুদিন ধরে সরকারের ভেতরে এক ধরনের সমন্বয়হীনতা দেখা যাচ্ছে। এই সমন্বয়হীনতার কারণে প্রশাসনের ভেতরে দুর্নীতিবাজ সিন্ডিকেট সরকারের উন্নয়নের সুফল ধ্বংস করছে। পাশাপাশি প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা একটা চক্র শেখ হাসিনা ও বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে। এরই অংশ হিসেবে হঠাৎ করে সম্মানিত সাংবাদিকদের ব্যাংক একাউন্ট তলব করা হয়েছে।

 

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মোহসিনসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।