ত্রাণ নিয়ে ছলচাতুরি করলে সহ্য করা হবে না-কুষ্টিয়ায় স্বরাষ্ট্র সচিব শহিদুজ্জামান

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, মে ৫, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ায় মহামারি কোভিড-১৯ মোকাবেলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন স্বরাষ্ট্র সচিব(সেবা ও সুরক্ষা) শহিদুজ্জামান। মঙ্গলবার দুপুরে মহামারি করোনা (কোভিড-১৯) মোকাবেলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

 

 

শহিদুজ্জামান আরও বলেন,করোনায় অসহায় মানুষের সহায়তায় সরকার পাশে দাঁড়িয়েছে। একটি মানুষও যাতে করে এই সহায়তা থেকে বঞ্চিত না হন সেই ব্যাপারে সরকার তৎপর। কিন্তু যারা এই গরীবের হক মেরে খাওয়ার মত ধৃষ্টতা দেখায়, যারা ত্রাণ নিয়ে ছিনিমিনি বা ছলচাতুরি করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারী দিয়েছেন তিনি।

 

 

কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা পরিষদ’র চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এর আগে কুষ্টিয়া শহরে তৃতীয় লিঙ্গ ও সনাতন ধর্মালম্বী ৫০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। সকালে জেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে স্টেডিয়াম মাঠে এই ত্রাণ বিতরণ করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহিদুজ্জামান।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।