ডিসি মোঃ আসলাম হোসেনকে সস্ত্রীকে বিদায় সংবর্ধনা কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১
কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব তার নিজের লেখা কবিতা তুলে দেন বিদায়ী জেলা প্রশাসকের হাতে

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন ও তাঁর সহধর্মিণী মোসাঃ জাকিয়া সুলতানাকে বিদায় সংবর্ধনা দিয়েছে কুষ্টিয়া প্রেস ক্লাব-কেপিসি।

 

 

বুধবার বিকেলে কুষ্টিয়া প্রেস ক্লাব- কেপিসির কাঙাল হরিনাথ মিলনায়তনে এই সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসকের সহধর্মিণী, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোসাঃ জাকিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফুন নাহার।

 

বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল খান হাসান খোকন, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিলন উল্লাহ, কেপিসির নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ। সভা পরিচালনা করেন কেপিসির সাধারন সম্পাদক সোহেল রানা।

 

সভায় জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, কুষ্টিয়ার মাটি ও মানুষের কল্যাণে কাজ করতে পেরে নিজের কাছে খুব ভাল লাগছে। তিনি বলেন, আমি কুষ্টিয়ার মানুষের ভালবাসার কথা ভুলবো না। যেখানেই থাকি, যতদূরেই যাই না কেন কুষ্টিয়ার কথা মনে থাকবে।

 

কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব তার নিজের লেখা কবিতা তুলে দেন বিদায়ী জেলা প্রশাসকের হাতে। কেপিসির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন কেপিসির সহ সভাপতি জামিল হাসান খান খোকন, সাধারন সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পাদক আরিফুজ্জামান লিপটন, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেন প্রমুখ।

 

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।