জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতার দাফন সম্পন্ন

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৮:১৪ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২০
ক্রিকেটার ইমরুল কায়েসের পিতার দাফন সম্পন্ন

মেহেরপুর প্রতিনিধি: জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতা বানি আমিনের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টার সময় তার নিজ বাড়ির সামনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। শুধুমাত্র পরিবারের সদস্যরা জানাযায় অংশ নেন।

এ সময় ইমরুল কায়েস তার বাবার আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান। এছাড়াও দেশের দূর্যোগ এ মুহুর্তে সবাইকে নিয়ে জানাযা করতে না পারায় সবার কাছ থেকে ক্ষমা চেয়েছেন তিনি। পরে গ্রাম্য কবর স্থানে তার পিতা বানি আমিনের লাশ দাফন করা হয়। এর আগে আজ সোমবার সকালে ঢাকা থেকে তার লাশ মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামে পৌঁছায়।

প্রশাসনের পক্ষ থেকে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণাা করা হয়েছিলো। সকাল থেকেই বাড়ির আশপাশে বিপুল পরিমান আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়। পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান- দেশের এ দূর্যোগ মহুর্তে যাতে করোনা ভাইরাস কোনভাবেই ছড়িয়ে পড়তে না পারে সে লক্ষ্যে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

উল্লেখ্য গত ২৩ মার্চ তারিখে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এদিন একটি হলিকপ্টারে করে তাকে ঢাকায় পাঠানো হয়। ঢকাতে একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থান রবিবার দিনগত রাত ১০ দিকে তিনি মারা যান।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।