জন্মদিনে চিত্রনায়িকা পরীমনি কেক কাটলেন পাঁচ তারকা হোটেলে, মাহিয়া মাহী খোলা রাস্তায়

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০
চিত্রনায়িকা মাহিয়া মাহী ও পরীমনি

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা পরীমনি এবারের জন্মদিন পালন করেছেন অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে একটি পাঁচ তারকা হোটেলে। পক্ষান্তরে প্রায় কাছাকাছি সময়ে নায়িকা মাহিয়া মাহী জন্মদিন পালন করেছেন খোলা রাস্তায়। তাও সে পথ ছিল অমসৃণ। পরীমনির অনুষ্ঠানে ছিল চলচ্চিত্রশিল্পের খ্যাত-অখ্যাত লোকজন। আর মাহিয়া মাহীর কেক কাটায় উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ তিন চার জন।

 

 

মাহিয়া মাহী এটা করলেন কেন? পরীমনির আয়োজনটা ছিল অনেক দিনের চিন্তাচেতনার এবং পরিকল্পার ফসল। তিনি অতিথিদের নিমন্ত্রণ করেছেন এনড্রয়েডের মেসেঞ্জারে। তার পরিকল্পিত আয়োজনের কারণে অনেকেই পরীমনির জন্মদিনের বিষয়টি আগেভাগেই জেনে গিয়েছিলেন। অনেকে তাকে মধ্য রাতে উইশও করেছেন।

 

কিন্তু মাহিয়া মাহী এভাবে ঢাকডোল পেটাননি। তার কাছের লোকেরাই তাকে উইশ করেছেন। তাকে নিয়ে গণমাধ্যমকর্মীরাও আগ্রহ নিয়ে এগিয়ে যাননি। তিনি খোলা রাস্তায় কেক কাটার একটি ছবিও নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেছেন। অন্যান্য বছর তিনি যেভাবে জন্মদিন পালন করেন, সেভাবে না করে খোলা রাস্তায় নেমে এসেছেন। এর মধ্যে কোনো প্রচ্ছন্ন ইঙ্গিত থাকলেও থাকতে পারে। এই নিয়ে মাহিয়া মাহী কোনো কথা বলেননি।

 

তবে এ ব্যাপারে মাহী কোনো কথা না বললেনও ঘটনাটি সচেতন মানুষজনদের যে দৃষ্টি এড়িয়ে যায়নি সেটা স্পষ্ট করেই বলা যায়। মাহিয়া মাহী বর্তমান তারকা সংকটে নির্মাতাদের জন্য মোটামুটিভাবে একজন নির্ভরশীল অভিনেত্রী। পরিবেশক এবং প্রদর্শকরা চলচ্চিত্রের ব্যবসায়ি দিক থেকে তার ওপর ভরসা করতে পারেন। তিনি এখন বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন। তার যে অর্থ-বিত্তের অভাব তাতো নয়।

 

 

তিনি যদি বলেন, শখ করে খোলা রাস্তায় কেক কেটে জন্মদিন পালন করেছেন, এমন শখ কেউ সুনজরে দেখবে না। তারকা জগতে নানা আঙ্গিকেই দ্বন্দ্ব হয়ে থাকে। পরীমনির সঙ্গে মাহিয়া মাহীর দ্বন্দ্ব হওয়ার কোনো কারণ আপাতদৃষ্টিতে চোখে পড়ছে না।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।