জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, গণতন্ত্র ও নির্বাচন চাইলেন দ্রুত অপরাধী, রাজাকার, জঙ্গি, জামাতকে

গণতন্ত্র চাইলে দ্রুত অপরাধী ও রাজাকার জঙ্গিবাদীদের ত্যাগ করতে হবে- হাসানুল হক ইনু

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, গণতন্ত্র ও নির্বাচন চাইলেন দ্রুত অপরাধী, রাজাকার, জঙ্গি, জামাতকে ত্যাগ করুন তারপর করে সাফ সুতরা হয়ে রাজনীতির ময়দানে আসেন।

 

 

হাসানুল হক ইনু আজ বুধবার বেলা ১১টায় তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার মীর আব্দুল করিম কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

 

এ সময় একই প্রসঙ্গে তিনি আরো বলেন, একমুখে নির্বাচনের চাইবেন আর অন্য মুখে সাংবিধানিক সরকার উচ্ছেদ করে অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠিত প্রকল্প গ্রহণ করবেন, তা হতে পারে না। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে সাবেক তথ্যমন্ত্রী বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাতা জেনারেল জিয়াউর রহমান ক্ষমতায় এসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিশানা মুছে দিয়ে ছিলেন। তখন কেউ বঙ্গবন্ধুর নাম মুখে উচ্চারণ করতে পারত না। জেনারেল জিয়া সংবিধানের চার মূলনীতি কে বুটের তলায় পিষে দিয়ে ছিলেন। তিনি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে বাক্সবন্দি করে রেখেছিলেন আজকের শেখ হাসিনা বাক্সবন্দী সেই ইতিহাসকে কেবলমাত্র মুক্ত করেছেন। তাই বিএনপি নেতাদের মুখে মুখে ইতিহাস বিকৃতির কথা শোভা পায় না।

 

 

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।