খোকসা উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন: আহবায়ক-আমজাদ, সদস্য সচিব-কাজল

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসা উপজেলা বিএনপির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল এ সভা অনুষ্ঠিত হয়। খোকসা উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ আমজাদ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

 

 

সভায় সৈয়দ আমজাদ আলীকে আহবায়ক এবং মনিরুজ্জামান কাজলকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অনান্য সদস্য যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, আব্দুল আজিজ, ফজলুর রহমান, মোমিনুর রহমান, শফিকুল আলম মোল্লা, সদস্য মোজাফফর-উদ-জামান মিন্টু, শহিদুল ইসলাম, আমিন উদ্দিন বিশ^াস, মিজানুর রহমান মিজা, কায়সার আলম সৈয়দ, ডাঃ আরজু, আজগর আলী মন্ডল, আবু দাউদ মন্ডল, নিজাম উদ্দিন, শফিকুল ইসলাম, রেজাউল করিম মাষ্টার, প্রভাষক মোশারফ হোসেন, সামসুদ্দিন মোল্লা, মকগুল হোসেন ছনে, আব্দুল লতিফ লায়ন, কাউম মোল্লা, ডাঃ নিখিল, মজিবর রহমান মাল, মামুন শেখ, আব্দুল হাই, বিল্লাল হোসেন, মাহাবুব দেওয়ান, শামীম রেজা আবু, ডাঃ ইসলাম।

 

 

সভায় মেহেদী রুমী বলেন, ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া দেশ, গণতন্ত্র রক্ষা করা যাবে না। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বও রক্ষা করা যাবে না। অবস্থা বদলে দেয়া ছাড়া কোনো উপায় নেই। তিনি বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে এই ভয়াবহ ফ্যাসিস্ট সরকারকে সরাতে হবে। গণতান্ত্রিক আন্দোলনই হচ্ছে আমাদের একমাত্র পথ।

 

 

অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকারের সকল অপকর্ম ও দুঃশাসন রুখে দিতে জনগণ এখন আরও বেশি ঐক্যবদ্ধ।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।