খোকসাতে দূর্গাপূজা’র পূনমিলনী ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

খোকসা প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসার ঐতিহ্যবাহী কালী মন্দির প্রাঙ্গণে খোকসা পূজা উদযাপন পরিষদ আয়োজিত দূর্গাপূজা’র পূনমিলনী অনুষ্ঠান ও মত বিনিময় সভায় এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের প্রতি সতর্ক সজাগ দৃষ্টি রাখার আহবান জানালেন ।

 

 

কুষ্টিয়ার জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুপ্রভাত মালাকারের সভাপতিত্বে শুক্রবার (০৬’নভেম্বর) খোকসা পূজা উদযাপন পরিষদ আয়োজিত দূর্গাপূজা’র এই পূনমিলনী ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

 

 

 

দূর্গাপূজা’র পূনমিলনী অনুষ্ঠান ও মত বিনিময় সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস। প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ভারত সম্প্রতি পরিষদের কুষ্টিয়া জেলার সাধারন সম্পাদক নিতাই কুমার কুন্ডু্ ।

 

 

 

এছাড়া আরও বক্তব্য রাখেন খোকসা কালী পূজা কমিটির সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, খোকসার ইচলাট বটতলা দূর্গা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সন্তোষ ঘোষ ,খোকসা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র মালাকার, খোকসা কালী পূজা কমিটির আইন বিষয় সম্পাদক এ্যাড.সুদীপ্ত সিংহ খোকসা কালী পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি দিলীপ বিশ্বাস ষষ্টী , প্রতাপ আদিত্য সিংহ, শিশির কুমার বিশ্বাস , বিধান চন্দ্র ঘোষ, সুজন বিশ্বাস ,মনোজিত কুমার মন্ডল প্রমুখ ।

 

 

 

এ সময় প্রধান অতিথীর বক্তব্য প্রদান কালে কুষ্টিয়া জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস বলেন ,মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যখন বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধশালী এবং সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে সুশৃংখল ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক সেই সময় কোন কুচক্রি মহল সুপরিকল্পিত ভাবে সরকারের সুনাম ,ভাব মূর্তি নষ্ট করার জন্য বিভিন্ন ভাবে অপচেষ্টা চালাচ্ছে । তিনি বলেন সরকারের সুনাম ও ভাব মূর্তি নষ্ট করতে যেন না পারে সে জন্য ঐ কুচক্রীমহলের প্রতি সতর্ক সজাগ দৃষ্টি রাখার আহবান জানান ।তিনি আহবান রেখে বলেন সাম্প্রদায়িক সংঘাত যেন সৃষ্টি করতে না পারে সে জন্য সকলকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক সজাগ দৃষ্টি রাখতে হবে ।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।