খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের অভিযান: ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৭:১৩ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২০
খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইন্চার্জ খোরশেদ আলম অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি:  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইন্চার্জ খোরশেদ আলম অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে । মঙ্গলবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে থেকে আটক করা হয় ।

 

 

আটককৃত দু্‌ই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী (২২) ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলী (২৪) ।

 

 

খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইন্চার্জ খোরশেদ আলম জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাংনী থেকে অভিনব কায়দায় মাদকের বড় চালান আসছে। সংবাদ পাওয়ার পর কোন কাল বিলম্ব না করে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে অভিযান পরিচালনা করি । এ সময় মেহেরপুরের গাংনী থেকে আসা কুষ্টিয়া গামী পাটকাটি/ খড়ি বোঝায় একটি নছিমনে অভিযান চালানো হয় । এ সময় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলীকে আটক করা হয় ।

 

 

আটককৃত দুই মাদক ব্যবসায়ী ও ফেন্সিডিলসহ থানায় পাঠনো হয়  এবং এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতির কাজ চলছে বলে ক্যাম্প ইন্চার্জ জানান। ’

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।