কুষ্টিয়ায় যুবদল নেতা বিপ্লব আটক

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও সদর থানা যুবদলের সভাপতি জাহিদুল ইসলাম বিপ্লব কে আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। পরে তাকে কুষ্টিয়া মডেল থানা মামলা নম্বর-১৪, জিআর-৬৩। ০৬-০২-২০২০ তারিখের একটি পুরাতন মামলায় গ্রেফতার দেখানো হয়।

 

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ০৬-০২-২০২০ তারিখে সকালে বটতৈল মোড়ে নাশকতার উদ্যেশে অবস্থান করা কয়েকজনকে আটক করেছিলো কুষ্টিয়া মডেল থানা পুলিশ। এসময় অন্য আসামীরা পালিয়ে গিয়েছিলো। সেই মামলার পলাতক আসামীদের ধরতে কুষ্টিয়া মডেল থানার এসআই মনির উদ্দিন মঙ্গলবার দুপুর ২.৩০ মিনিটে আইলচারা বাজার এলাকায় অভিযান চালিয়ে বিপ্লবকে আটক করে। তবে পুলিশের দাবী করা এ ঘটনাকে মিথ্যা দাবী করে আটককৃত বিপ্লবের ভাই লিংকন জানান, মঙ্গলবার দুপুর ৩টায় আইলচারার বিপ্লবের মালিকাধীন থ্রী স্টার রাইচ মিলের অফিসে অবস্থানকালে কয়েকজন সাদা পোষাকধারী লোক বিপ্লবকে ধরে নিয়ে যায়।

বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

এদিকে পুলিশের দাবী করা এ ঘটনাকে সম্পুন্ন মিথ্যা ও হয়রানি মামলা উল্লেখ করে জেলা বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। এক বিবৃতিতে এ প্রতিবাদ জানান বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মেজবাউর রহমান পিন্টু। নেতৃদ্বয় বলেন, আমরা খবর পেয়েছি মঙ্গলবার দুপুর ৩টায় আইলচারার বিপ্লবের মালিকাধীন থ্রী স্টার রাইচ মিলের অফিসে অবস্থানকালে কয়েকজন সাদা পোষাকধারী লোক বিপ্লবকে ধরে নিয়ে যায়। পরে পুলিশ পরিকল্পিত ভাবে বিপ্লবের নামে হয়রানি মূলক পুরাতন মামলায় গ্রেফতার দেখায়। জেলা বিএনপির পক্ষ থেকে আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। নেতৃদ্বয় বলেন. বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে রাজনীতির ময়দান থেকে সরিয়ে দিতে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা দায়ের যেন বর্তমান আওয়ামী সরকারের প্রাত্যহিক কর্মসূচি হয়ে দাঁড়িয়েছে। এই করেনা মহামারির সময়ও তারা থেমে নেই। নেতৃবৃন্দ বিপ্লবের নিঃশর্ত মুক্তিদাবী করেন । সংবাদ বিজ্ঞপ্তি।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।