কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পত্রিকার হকার, ফটো সাংবাদিক,ক্যামেরাপার্সন ও হত দরিদ্রদের মাঝে বিতরণ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০
কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন ডিসি মোঃ আসলাম হোসেন ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির উন্মুক্ত চত্বরে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিভিন্ন পত্রিকার হকার, ফটো সাংবাদিক, ক্যামেরাপার্সন ও হত দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

 

 

 

এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার মিডিয়া ও জনবান্ধব ডিসি মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক লুৎফুন নাহার, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ। এ সময় উপস্থিত ছিলেন, কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, সাধারণ সম্পাদক সোহেল রানা, ষুগ্ম সম্পাদক আরিফুজ্জামান লিপটন, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন শ্যামলী, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, তৌফিক তপন, ইসমাইল হোসেনসহ জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 

 

প্রধান অতিথি হিসেবে ডিসি মোঃ আসলাম হোসেন বলেন, কুষ্টিয়ায় করোনা প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সচেতনতা ও সাবধানতার কোন বিকল্প নেই। প্রত্যেকে নিজে সতর্ক থাকলেই এই রোগ প্রতিরোধ সম্ভব। মমতাময়ী প্রধানমন্ত্রী সার্বক্ষণিক তদারকি এবং ব্যাপক খাদ্য সরবরাহ করছেন। এই ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেও এখন পর্যন্ত এক জন মানুষও না খেয়ে মরেনি।

 

 

 

সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা বলেন, গণমানুষের নেতা জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির নির্দেশ আমরা সদর উপজেলা প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড এমনকি গ্রামে গ্রামে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। খাদ্য, ঔষধ, প্রচারপত্র অব্যাহতভাবে বিতরণ চলছে। জেলা প্রশাসন ও জেলা ত্রান কমিটির সাথে কুষ্টিয়া সদর উপজেলা সমন্বয় করে করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।