কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল জেলা ষ্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৯-২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজে শান্তির সংস্কৃতি প্রতিষ্ঠা করতে হবে। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড. অনুপ কুমার নন্দীর সভাপতিত্বে ও অতিরিক্ত সাধারণ সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদের পরিচালনায় জেলা ক্রীড়া সংস্থার সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

গতকালের ফাইনাল খেলায় আমলাপাড়া স্পোটিং ক্লাব বনাম আড়–য়াপাড়া তরুন সংঘ পাঠাগার ও ক্লাব অংশগ্রহন করে। খেলায় টসে জিতে আমলাপাড়া স্পোর্টিং ক্লাব ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে আড়–য়াপাড়া তরুন সংঘ পাঠাগার ও ক্লাব ব্যাট করতে নেমে সকল উউকেট হারিয়ে ৩৬ ওভারে ১৪৬ রান করে। জবাবে আমলাপাড়া স্পোর্টিং ক্লাব ৩২ ওভারে ৫ উইকেটে ১৪৭ রানে আড়ুয়াপাড়া তরুন সংঘ পাঠাগার ও ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলাশেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকে পুরস্কৃত করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার ও বিশেষ অতিথি সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: