কুষ্টিয়া জেলা উন্নয়ন কমিটির সভায় ‘কুষ্টিয়ার উন্নয়নের ১০ বছর’ গ্রন্থ প্রকাশের সুপারিশ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯
জেলা উন্নয়ন কমিটির সভায় ‘কুষ্টিয়ার উন্নয়নের ১০ বছর’ গ্রন্থ প্রকাশের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া জেলা প্রশাসনের উদ্যোগে রবিবার জেলা উন্নয়ন সমন্নয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। তিনি বলেন, কুষ্টিয়ার যা কিছু উন্নয়ন অর্জন তা বিগত ১০ বছরের মধ্যে। জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি’র নেতৃত্বে এই উন্নয়নযাত্রা এই জনপদের মানুষের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। এই ১০ বছর এই জেলার জন্য মাইলফলক হয়ে থাকবে। তিনি ‘কুষ্টিয়ার উন্নয়নের ১০ বছর’ গ্রন্থ প্রকাশের উদ্যোগকে সাধুবাদ জানান। সেই সাথে সকল দপ্তরকে তাদের উন্নয়ন তথ্য প্রদানের মাধ্যমে এই গ্রন্থকে সমৃদ্ধ করার আহবান জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আজাদ জাহানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, ডিডিএলজি মৃণাল কান্তি দে, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, লেখক কলামিস্ট শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ।


কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, কুষ্টিয়ায় বিজয় দিবসের সকল আয়োজন হোক ডিসি কোর্ট চত্বরের বঙ্গবন্ধুর ভাস্কর্যকে ঘিরে। সেই সাথে কুষ্টিয়ার উন্নয়ন ইতিহাসকে সমৃদ্ধ এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য তুলে ধরার লক্ষ্যে ‘কুষ্টিয়ার উন্নয়নের ১০ বছর’ গ্রন্থ প্রকাশে সকলের সহায়তা কামনা করেন। তিনি জানান জেলা বিশিষ্ট লেখক, কলমিস্ট, বিশ^বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনের লেখা আহবান করেন।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।