কুষ্টিয়ায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে: পলাতক চেয়ারম্যান, আটক ২

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১
যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে:

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় রতনপুরে পুকুর থেকে মাছ ধরার অভিযোগে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে আয়ুব আলী নামে স্থানীয় এক চেয়ারম্যান ও তার ছেলেরা । জসিম উদ্দিন একই গ্রামের রওশন আলীর ছেলে ।

 

চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার অভিযোগে গতকাল রাতে ঐ যুবককে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। মারাত্মক আহত অবস্থায় ঐ যুবককে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৬ টার দিকে তার মৃত্যু হয়।

 

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: কামরুজ্জামান সোহেল জানান, ঐ যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় হাসপাতালে ভর্তির পরপরই তার মৃত্যু হয়।

 

 

খোকসা থানার ওসি তদন্ত সৈয়দ আশিকুজ্জামানজানান, পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। এই ঘটনায় স্থানীয় চেয়ারম্যান আয়ুব আলির স্ত্রী জায়েদা খাতুন ও ভাতিজা মোঃ সালাউদ্দিনকে আটক করা হয়েছে।

 

 

বিষটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। নিহতের লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।