কুষ্টিয়ায় মেস ও বাসা ভাড়া অর্ধেক নেওয়ার সিধান্ত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২০

নিজস্ব প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী অনেক রেড জোন হিসেবে ঘোষণা হচ্ছে। ইতিমধ্যে কুষ্টিয়ার শহরের কমলাপুর, থানাপাড়া, কুঠিপাড়া, চৌড়হাস, আদর্শপাড়া, হাউজিং, কালীশংকরপুর, বাড়াদি, জগতি, চেঁচুয়া ও কুমারগাড়া এলাকা রেড জোন হিসেবে ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। সংকটময় পরিস্থিতিতে ভাড়া পরিশোধ নিয়ে তাঁদের বিপাকে অনেকে । তাই মেস ও বাসা ভাড়া অর্ধেক নেওয়ার সিধান্ত নিয়েছে জেলা করোনা প্রতিরোধ কমিটি ।

 

 

কুষ্টিয়া করোনা প্রতিরোধ কমিটি এই মানবিক বিপর্যয়ে মেস ভাড়াটিয়া ও স্বল্প আয়ের বাসা/দোকান ভাড়াটিয়াদের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করার লক্ষ্যে সকল মেস মালিকদেরকে তার নির্ধারিত মেস ভাড়ার অন্তত ১ মাসের সম্পুর্ণ ভাড়া মওকুফের অনুরোধ করা হয়। একই সাথে বর্তমান পরিস্থিতি যদি চলমান থাকে তাহলে সকল মেস মালিকদেরকে তাদের নির্ধারিত ভাড়ার ৫০% কম আদায়ের জন্য অনুরোধ করা হয়।

 

 

 

স্বল্প আয়ের বাড়ি/দোকান ভাড়াটিয়াগণের (যারা বর্তমানে অর্থ সংকটে আছে) নিকট হতে সকল বাড়ি/দোকান মালিকদেরকে করোনা কলীন সময়ে ৫০% ভাড়া আদায়ের জন্য অনুরোধ করা হ’ল। মানবতার পাশে দাঁড়ানোর এটিই শ্রেষ্ঠ সুযোগ। যে কোনো ধরনের বিরূপ পরিস্থিতি এড়াতে মালিক ও ভাড়াটিয়াগণ প্রয়োজনে জেলা প্রশাসনের করোনা কন্ট্রোল নম্বরঃ: 01723-320964 এ যোগাযোগ করতে পারবেন।

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।