কুষ্টিয়ায় মরহুম ইয়াছিন কোম্পানি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০
মরহুম ইয়াছিন কোম্পানি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: মরহুম ইয়াছিন কোম্পানি স্মৃতি ইনডোর ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে কুষ্টিয়ার বটতৈলে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রথম স্থান অধিকার করেন মরহুম ইয়াসমিন কোম্পানি স্মৃতি সংঘ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর মালিক কামরুজ্জামান নাসির বক্স, প্রধান বক্তা হিসেবে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহমেদ বলেন ক্রীড়া দেয় সুস্থ দেহ সুস্থ মন এবং যুবসমাজকে মাদক থেকে দুরে রাখে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলাকে বেশি করে বিকশীত করার জন্য জেলা ও উপজেলা পর্যায়ে স্টেডিয়াম তৈরীর পরিকল্পনা হাতে নিয়েছেন, এছাড়াও বাংলাদেশে বর্তমানে খেলা ধুলা শেখার জন্য যথেষ্ট ব্যবস্থা রয়েছে।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারদিন আসহাব অমির আয়োজনে ও তার বড় ভাই সিনিয়র পুলিশ সুপার(ডিএমপি) ইমরান আসহাব ইমুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও বটতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. মমিন মন্ডল,

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, বটতৈল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত আলী, সাবেক চেয়ারম্যান খসরু হোসেন খোকা, সাবেক মেম্বার শেখ মাহাতাব, বিশিষ্ট ব্যাবসায়ী শাহিন হোসেন রিকু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন অনু, তুর্য,শাওন, অভি,নাহিদ,শাকিল, অন্তু,জাকির,রনি, ইমরান,মতিন, তারিক,তৌহিদ সহ অন্যান্যরা। ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা

খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: