কুষ্টিয়ায় নারী সাংবাদিকের উপর হামলার ঘটনায় খুলনা সাংবাদিক ইউনিয়নের প্রতিবাদ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি: কুষ্টিয়া পু্লিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংকালে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য, উইমেন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি,কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সদস্য, নিউনেশন পত্রিকার জেলা প্রতিনিধি আফরোজা আক্তার ডিউ এর উপর হামলা হামলার প্রতিবাদ জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন(কেইউজে)-এর নেতৃবৃন্দ।

 

 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন,বর্তমান সময়ের উল্লেখযোগ্য ও গুরুত্বপূর্ণ একজন নারীনেত্রী আফরোজা আক্তার ডিউ। তার উপর সাংবাদিক নামধারী মাহাতাবউদ্দিন লালন অতর্কিত হামলা করে। হামলার পর বিএনপি- জামায়াতপন্থী কতিপয় সাংবাদিক নারী সাংবাদিকের পক্ষ না নিয়ে উল্টো হামলাকারীর পক্ষ নিয়ে তাদের রাজনৈতিক আদর্শ চরিতার্থ করছে। স্বাধীনতাবিরোধী চক্রের দোসর মাহাতাব উদ্দিন লালনসহ তার সসহযোগীদের বিরুদ্ধে এই পেশা বহির্ভূত, সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

 

অবিলম্বে হামলাকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন সেই সাথে নারী সাংবাদিকতার কর্মক্ষেত্রের নিরাপত্তা নিশ্চিতকরণের জোর দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

 

বিবৃতিদাতারা হলেন- সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।