কুষ্টিয়ায় ধর্ষকের পরিবারের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন বাদী

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে ধর্ষণ মামলা তুলে নেবার জন্য ধর্ষকের পরিবারের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন বাদী। জীবনের নিরাপত্তা চেয়ে বাদীর ভাসুর কুমারখালী থানায় সাধারণ ডায়েরি করেছেন। বাদী জানান তিনি নিরাপত্তা হীনতায় ভুগছেন ধর্ষক জুয়েল তাকে ছাড়াও একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে, ভয়ে কেউ মুখ খোলেনা।

 

 

বাদী জানান,গত ১৫ আগষ্ট তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামের বক্কার সর্দারের ছেলে জুয়েল তাকে পিছন থেকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করাকালীন তার স্বামী টের পেয়ে বাইরে বের হলে জুয়েল দৌড়ে পালিয়ে যায়। তার স্বামী জুয়েলের গাড়িতে হেলপারের কাজ করতো। যেকারণে বিষয়টি কোনভাবে মেনে নিতে না পেরে তার স্বামী বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। পরবর্তীতে ২৪ আগষ্ট তিনি বাদী হয়ে কুমারখালী থানায় ধর্ষণ মামলা করেন। কিন্তু মামলা করার পর থেকে জুয়েলের পরিবার তাদের বিভিন্ন ধরনের হুমকি সহ নানা ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

 

 

তিনি বলেন সোমবার সকালে বাড়ির সামনে থেকে তাকে জুয়েলের আত্মীয় মতিন, রিয়াজ সর্দার ও রাজিব সর্দার অকথ্য ভাষায় গালিগালাজ এবং মামলা তুলে না নিলে তাকে ও তার পরিবারের সবাইকে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়। যেকারণে তিনি আত্নগোপন করেছেন। বাড়িতে যেতে সাহস পাচ্ছেননা যেকোন সময় আবার তাকে ক্ষতি করতে পারে এই আতংকে। তিনি আরো বলেন যেকারণে তার ভাসুর জীবনের নিরাপত্তা চেয়ে কুমারখালীতে থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরী নং ১২৯১, তাং ৩১.০৮.২০২১।

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।