কুষ্টিয়ায় দৈনিক আরশীনগর পত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২১
আনন্দ শোভাযাত্রা

কুষ্টিয়া প্রতিবেদক: কুষ্টিয়া থেকে প্রকাশিত প্রথম শ্রেণির দৈনিক আরশীনগর পত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী গতকাল দিনব্যাপী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি চত্বরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়।

 

 

এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা। বিশেষ অতিথি ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ও বিজ্ঞ জিপি এ্যাডঃ আ স ম আখতারুজ্জামান মাসুম, জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক। স্বাগত বক্তা ছিলেন দৈনিক আরশীনগর সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব। সভাপতিত্ব করেন দৈনিক আরশীনগর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আফরোজা আক্তার ডিউ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে জননেতা আতাউর রহমান আতা বলেন, তৃনমুল জনগোষ্ঠীকে সচেতন করতে স্থানীয় সংবাদপত্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। মুক্তিযুদ্ধের চেতনায় জনগনকে উজ্জীবিত করতে হবে। স্বাধীনতা বিরোধী হেফাজতের ঘাড়ে ভর করে বিএনপি -জামায়াত দেশে নাশকতা সৃষ্টি করছে। গণমাধ্যমই পারে দেশের শত্রুদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে । তিনি আরও বলেন, আরশীনগর পত্রিকা জনগনের সাথে থেকে ২১ বছর অতিক্রম করছে। মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে দৈনিক আরশীনগর। নীতি ও আদর্শের ক্ষেত্রে আরশীনগর পত্রিকা আপোসহীন।

 

 

সভা পরিচালনা করেন দৈনিক আরশীনগর পত্রিকার উপদেষ্টা সম্পাদক মিলন উল্লাহ। বক্তব্য রাখেন নির্বাহী সম্পাদক মাহমুদ হাসান, সহ সম্পাদক ইমরান হাসান পাপ্পু, স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর খান, খালিদ হাসান রিংকু প্রমুখ।

 

 

আলোচনা সভা ও কেক কাটার পর অতিথিদের নিয়ে আনন্দ শোভাযাত্রা বঙ্গবন্ধুর ভাস্কর্যে শেষ হয়। এখানে জননেতা আতাউর রহমান আতা ও এ্যাডঃ আ স ম আখতারুজ্জামান মাসুমের সাথে আরশীনগর পত্রিকার সাংবাদিকরা বঙ্গবন্ধুর ভাস্কর্যে স্বাধীনতার মাসের শেষদিনে পুষ্পস্তাবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।