কুষ্টিয়ায় কিস্তির টাকা সাময়িক ভাবে না নেবার জন্য জেলা প্রশাসকের আশ্বাস

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

নিজস্ব প্রতিনিধি: সারা বাংলাদেশে করোনা ভাইরাস আতংকে ঘরমুখী হচ্ছেন উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও নিম্ন বিত্তের মানুষেরা। এর মধ্যে সাধারণ ভ্যান চালক রিক্সা চালক সহ নিম্ন আয়ের মানুষ গুলো রয়েছেন প্রচন্ড আতংকে দিন কাটাচ্ছে ঋনের কিস্তির টাকা পরিশোধ নিয়ে।

বিভিন্ন খেটে খাওয়া মানুষদের সাথে আলাপকালে জানায় তারা বাংলাদেশের বিভিন্ন প্রান্তে কাজ করেন কিন্তু করোনা ভাইরাস জনিত কারনে তারা বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। বর্তমানে তাদের কোন উপার্জন নেই, সেই ক্ষেত্রে বিভিন্ন এনজিও থেকে নেয়া ঋনের কিস্তির টাকা কিভাবে পরিশোধ করবেন। তারা আরো জানান পরিবেশ স্বাভাবিক হলে আমার কর্মস্থলে ফিরে যেতে পারলে কিস্তির টাকা দিতে কোন সমস্যা হবেনা।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের সাথে মুঠোফোনে সাধারণ মানুষের দুর্দশার চিত্র তুলে ধরলে তিনি জানান তিনি লিখিত নির্দেশ দিবেন এক মাসের জন্য সমস্ত এনজিওর কিস্তির টাকা বন্ধ রাখার জন্য।

কুষ্টিয়া কুমারখালী পৌরসভার প্যানেল মেয়ার এসএম রফিকের সাথে আলাপকালে তিনি জানান জেলা প্রশাসকের সাথে তারও কথা হয়েছে তিনি এক মাসের জন্য কিস্তির টাকা না নেবার জন্য নির্দেশ জারি করবেন বলে জানিয়েছেন বলে জানিয়েছেন।

খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: