কুষ্টিয়ায় করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে মাঠে পুলিশ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি: করোনা সংক্রমণের উর্ধ্বমুখীতে কুষ্টিয়াবাসীকে সচেতন করতে আবারও মাঠে নেমেছে কুষ্টিয়ার পুলিশ। বিনামাস্কে অনেকেই বাসা থেকে বের হচ্ছেন। কাঁচাবাজার ও বিপণিবিতানগুলোতে যাতায়াতকারীরা সামাজিক দূরত্ব বজায় রাখা তো দূরের কথা, বেশিরভাগের মুখে মাস্ক নেই। মাস্ক ব্যবহার না করার নানা অজুহাত দিচ্ছেন কুষ্টিয়াবাসী। এ কারণে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে সারাদেশে মাঠে কাজ করছে পুলিশ।

 

 

“মাস্ক পড়ার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় উপর গণসচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরন কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে সোমবার কুষ্টিয়ার রাজারহাট মোড়, মফরশাহ’র মাজার, বড় বাজার রেলগেট, সিঙ্গার মোড়, এবং মিউনিসিপ্যাল মার্কেটসহ আশে পাশের এলাকার জনগনের মাঝে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম মাস্ক বিতরনসহ কোভিড-১৯ সম্পর্কিত বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রমে অংশ গ্রহন করেন।

 

 

সচেতনতামূলক প্রচারণায় পুলিশ সুপার মহোদয় কোভিড-১৯ সম্পর্কিত বিভিন্ন দিক নিদের্শনা প্রদান করেন এবং নিজ হাতে জনগনের মাঝে মাস্ক বিতরণ করেন।

 

 

এসময়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান,কুষ্টিয়া সার্কেল আতিকুর রহমান এবং অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়াসহ অফিসার ও ফোর্স।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।