কুষ্টিয়ায় অনুমোদনহীন টিভি চ্যানেলের অতিথি জেলা প্রশাসক

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২০
অনুমোদনহীন টিভি চ্যানেলের অতিথি জেলা প্রশাসক

কুষ্টিয়া প্রতিনিধি: সারাদেশে ভুঁইফোড় অনুমোদনহীন ডাউনলিংক টিভি চ্যানেল,অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন টিভি বন্ধে প্রশাসন কাজ করছে। আর এই সব টেলিভিশনের মাধ্যমে প্রতারণা ও অপসাংবাদিকতা শুরু করেছে অসাধু চক্র। ঠিক সেই সময় কুষ্টিয়ায় ব্যাঙের ছাতার মতো অবৈধভাবে গজে উঠা সাম্প্রতিক এস কে টিভি নামে একটি টেলিভিশন স্যাটেলাইটের মাধ্যমে সম্প্রচার শুরু করেছে।

 

 

 

 

আর সেই খানেই বসে সাক্ষাৎকার দিচ্ছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো.আসলাম হোসেন। সাক্ষাৎকার দেওয়ার সময় অতিথি জেলা প্রশাসকের সামনে বাহারি বিভিন্ন রকমের খাবারও রয়েছে। ভুঁইফোড় টিভিতে দেওয়া সাক্ষাৎকারের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়েছে। অনেকেই দিচ্ছেন ভিন্ন ভিন্ন মত। এই নিয়ে জেলাজুড়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

 

 

 

 

সচেতন নাগরিক কমিটির কুষ্টিয়া জেলা শাখার সভাপতি রফিকুল আলম টুকু বলেন, আইনগতভাবে অনুমোদন থাকলে অবশ্যই সম্প্রচার করবে। আর যদি অনুমোদন না থাকে তাহলে স্যাটেলাইটের মাধ্যমে সম্প্রচার করার প্রশ্নই উঠে না। তবে সম্প্রচার তো চলছে প্রশাসন তো সবই জানে।

 

 

 

এ ব্যাপারে কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন বলেন,আমি তো খুঁজে পাচ্ছি না। এখনও চলছে? আমি আর এসপির যাওয়া কথা ছিল চা খেতে। কোনো সাক্ষাৎকার দেয়া হয়নি। স্বাভাবিক কথা বার্তা চলছিল।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।