কুষ্টিয়ার ভেড়ামারা ও দৌলতপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, মে ১, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় র‌্যাব পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব । এ সময় র‌্যাব ৭ কেজি দুইশত গ্রাম গাঁজা উদ্ধার করেছে । শনিবার রাত সাড়ে ১০ টা থেকে রাত সাড়ে ১১ টা পর্যন্ত দুইটি পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ ৪ জনকে আটক করে র‌্যাব।

 

 

র‌্যাব জানায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি অভিযানিক দল শনিবার রাত সাড়ে ১০ টার দিকে জেলার দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি পশ্চিমপাড়ায় অভিযান চালায়। এসময় ৪ কেজি ২শত গ্রাম গাঁজাসহ মানিকগঞ্জ জেলার সিঙ্গাইরের চলমরবর্গ এলাকার মৃত আলীম উদ্দিনের ছেলে আলী আকবর (৫৫) কে আটক করে ।

 

 

অপর দিকে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি অভিযানিক দল রাত সাড়ে ১১ টার দিকে জেলার ভেড়ামারা উপজেলার বাঙ্গালপাড়া সোলাইমান শাহ চিশতি (রাঃ) মাজার রোড এলাকায় অভিযান চালায় । এসময় ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ভেড়ামারা উপজেলার চরগোলাপ নগর গ্রামের মৃত কালু মন্ডলের ছেলে ফজলু মন্ডল (৫৫) একই উপজেলার রামকিষ্টপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৪৭) ও দৌলতপুর উপজেলার মহিষকুন্ডির বিশ্ববান এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে দুখু মিয়া (৪৫) মিয়াকে আটক করে ।

 

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়ার ভেড়ামারা ও দৌলতপুর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে ।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।