কুষ্টিয়ার বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশু ও বিশ্বজিৎ সাহা সন্টুর মায়ের অন্তুষ্টিক্রিয়া সম্পন্ন

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯
Spread the love

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশু ও বিশ্বজিৎ সাহা সন্টুরমা রানী বালা সাহা (৮২) পরলোক গমন করেছেন। তিনি গত মঙ্গলবার রাত ১২টা ১৫ মিনিটে কুষ্টিয়া শহরের কোর্টপাড়া নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি ৩ পুত্র ২ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশুর মায়ের মৃত্যুর সংবাদ শুনে তার কোর্টপাড়া বাসায় ছুটে যান কুষ্টিয়া সদর উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

এ সময় তিনি তার বাসায় কিছু সময় অবস্থান করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মৃতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এছাড়া মঙ্গলবার সকাল ১০টা ১৪ মিনিটে কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ মোবাইল ফোনে বিশ্বনাথ সাহা বিশুর মায়ের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মৃতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এ সময় বিশ্বনাথ সাহা বিশুর বাসায় আরও ছুটে আসেন কুষ্টিয়ার বিশিষ্ট ব্যবসায়ীরাসহ সর্বস্তরের জনগণ। কুষ্টিয়া কোর্টপাড়া থেকে বেলা ১১টার সময় তার মৃতদেহ গ্রামের বাড়ী বাড়াদিতে নিয়ে যাওয়া যায়। গ্রামের বাড়ীতে মৃতদেহ পৌছালে একনজর দেখার জন্য হাজার হাজার লোক সমবেত হয়। সেখান থেকে মরদেহ গতকাল বেলা ১ টায় কুষ্টিয়া মহাশ্মশানে সৎকার করা হয়।


মাহাবুব-উল-আলম হানিফ এমপির শোক প্রকাশ
কুষ্টিয়ার বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশুর মা রানী বালা সাহা (৮২) পরলোক গমনে শোক প্রকাশ করেছেন কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মৃতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

পাঠকের মতামতের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।